Friday, September 30, 2022

জবিতে সশরীরে ক্লাস বন্ধ ২১ ফেব্রুয়ারী পর্যন্ত; স্বাস্থ্যবিধি মেনে নিতে পারবে পরীক্ষা 

মো: আব্দুর রহিম, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)-এর সশরীরে ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে আগামী ২১শে ফেব্রুয়ারী পর্যন্ত।তবে,যেসমস্ত বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলমান রয়েছে,তাদের ক্ষেত্রে শিথিল করা হয়েছে।

গতকাল ০৬ই ফেব্রুয়ারী,২০২২, উপাচার্য মহোদয়ের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত নোটিশে এ সিদ্ধান্ত জানানো হয়েছে। 

নোটিশে বলা হয়েছে, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের প্রশাসন ও সংস্থাপন শাখার ০৩ ফেব্রুয়ারী ২০২২ তারিখের প্রশা: ১/৮-১৮/২০১১(অংশ-০১)-১২ সংখ্যক স্মারকের নির্দেশনা অনুযায়ী, করোনা ভাইরাস(Covid-19) পরিস্থিতি অবনতির কারনে ০৭ ফেব্রুয়ারী ২০২২ হতে ২১ ফেব্রুয়ারী ২০২২ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান বন্ধ থাকবে।তবে, অনলাইনে শিক্ষা কার্যক্রম সংশ্লিষ্ট শিক্ষক -শিক্ষার্থীদের পারস্পরিক সহযোগিতায় অব্যাহত থাকবে। বিশ্ববিদ্যালয়ের যেসকল বিভাগে পরীক্ষা চলমান আছে, সেসকল পরীক্ষা সংশ্লিষ্ট বিভাগীয় চেয়ারম্যান ও অনুষদের ডিনবৃন্দ আলোচনা সাপেক্ষে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক গ্রহণ করতে পারবেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক যথার্থ খোলা থাকবে।এছাড়া,সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য নির্দেশনাও প্রতিপালিত হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ