Wednesday, May 25, 2022

মধ্যরাতে রাজ কে নিয়ে কোথায় গেলেন পরীমণি?

চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেল, স্বামী শরিফুল রাজকে নিয়ে মহাসড়কে তিনি। বোঝা গেল, কোথাও গেছেন তারা। সেই যাত্রার ছবিই এগুলো।

কিন্তু কোথায় গিয়েছেন পরীমণি ও রাজ? ক্যাপশনে নায়িকা কেবল একটি তারিখ উল্লেখ করেছেন। সেটা ২ ফেব্রুয়ারি। ছবির সূত্র ধরে জানতে চাওয়া হলে গণমাধ্যমকে পরীম জানান, প্রিয় স্বামীকে নিয়ে মাওয়ায় গেছেন তিনি।কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন পরীমণি ও রাজ। দু’জনেই ভুগেছেন জ্বর-সর্দিতে। দু’দিন আগে সুস্থ হয়েছেন। আর সুস্থ হয়েই বেরিয়ে পড়লেন বাসা থেকে। মধ্যরাতে ছুটে গেলেন মাওয়ায়। রাতের সৌন্দর্য উপভোগের পাশাপাশি তারা ইলিশের স্বাদ নিয়ে এসেছেন।

এ বিষয়ে পরীমণি বলেন, ‘অসুস্থ হওয়ার কারণে অনেক দিন ধরেই বাসায় ছিলাম। দম বন্ধ হয়ে আসছিল। হুট করে সিদ্ধান্ত হলো মাওয়া যাব। শুনে রাজও নেচে উঠল। পারিবারিক কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চলে গেলাম মাওয়া।’

ফেসবুকে আপলোড করা ছবিগুলো অবশ্য মাওয়া যাওয়ার পথে তোলা বলে জানিয়েছেন পরী। ফাঁকা রাস্তায় স্বামী ও বন্ধুদের নিয়ে উচ্ছ্বল মুখে ক্যামেরাবন্দি হন। ছবিগুলোতে ৭১ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে।পরীমণি ও রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা হয়েছিল চুপিসারে। এরপর গত ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। মূলত মা হওয়ার খবর দেয়ার মাধ্যমেই গত ১০ জানুয়ারি সম্পর্ক-বিয়ের কথা প্রকাশ্যে আনেন নায়িকা।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ