Tuesday, June 28, 2022

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নবীন বিতার্কিক বরণ ও বিতর্ক কর্মশালা ২০২২ অনুষ্ঠিত

প্রতিনিধি, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) ডিবেটিং সোসাইটির নবীন বিতার্কিক বরণ ও বিতর্ক কর্মশালা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ জুন ) দুপুর ২ টায় নোবিপ্রবির হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির উদ্যোগে নবীন বিতার্কিক বরণ ও বিতর্ক কর্মশালা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার- উল- আলম।

প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার- উল- আলম বলেন, “পড়াশোনার পাশাপাশি কো কারিকুলাম কার্যক্রমও একজন শিক্ষার্থীর জন্য প্রয়োজন। বিতর্ক এমন একটি দক্ষতা যা একজন শিক্ষার্থীকে দক্ষ মানবসম্পদে পরিণত করে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটিকে সবধরনের সাহায্য ও সহযোগিতা প্রদান করবে। বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির অর্জন শুধু সংগঠনের একক অর্জন নয় বরং এ অর্জন গোটা বিশ্ববিদ্যালয়ের। ”

এসময়ে আরো বক্তব্য রাখেন নোবিপ্রবি উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক আহমেদ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হলের প্রভোস্টবৃন্দ , বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং ডিবেটিং সোসাইটির নবীন বিতার্কিকগণ উপস্থিত ছিলেন।

নবীন বিতার্কিক বরণ ও বিতর্ক কর্মশালা আয়োজনে সেশন পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি শেখ মোঃ আরমান। বিতর্ক কর্মশালায় শেষে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সদস্যরা রম্য বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এসময়ে অনুষ্ঠানের অতিথিবৃন্দ ও নবীন বিতার্কিকগণ রম্য বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ