Wednesday, May 25, 2022

PUSAK এর আয়োজনে মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা। 

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব কালিহাতি, টাংগাইল কর্তৃক আয়োজন করা হয় নবীন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান এবং সংঘঠন এর ঈদ পুনর্মিলনী।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাংগাইল জেলার কালিহাতি উপজেলার  এক ঝাক তরুন, মেধাবি, সৃষ্টিশীল, দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী।

উক্ত অনুষ্ঠানের মুখ্য আলোচক ছিলেন জনাব আবু নাসের, পরিচালক এফবিসিসিআই এবং নর্থ ওয়েষ্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড।

সম্মানিত প্রধান অতিথি হিসেবে ছিলেন, কাজী নুসরাত এদীব লুনা, সহকারি পুলিশ সুপার টাংগাইল।

অনুষ্ঠানের শুরুতে কোর-আন তিলায়াত দিয়ে শুরু হয়।  অতিথিবৃন্দ দের ফুল দিয়ে বরন করা হয়। এবংলও নবিন দের ক্রেস্ট  উপহার ও ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

সহকারি পুলিশ সুপার কাজি নুসরাত এদীব লুনা বলেন, চারপাশে অনেক শিক্ষা ছড়িয়ে আছে সেখান থেকে সু শিক্ষাটা গ্রহন করতে হবে। শেকর কে ভুলে গেলে আল্টিমেট শিক্ষাটি কুলশিত হয় যা থেকে বিরত  থাকতে হব।

জ্ঞান রস কে কাজে লাগিয়ে দেশের জন্য কাজ করে যেতে আহবান জানিয়েছেন তিনি। এছাড়াও তিনি নানাবিধ দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানের মুখ্য আলোচক  জনাব আবু নাসের সাহেব বলেন- পরিবর্তনের এক রোমাঞ্চকর পরিবেশে এই বিশ্ব দাঁড়িয়ে আছে, এই বিশ্বের যা কিছু হবে তা এই আলোকিত মুখ গুলো দিয়ে সম্ভব।  আগামি পরিবর্তনের কল্যানে ঘুমিয়ে থাকার আর কোন সুযোগ নেই।

শিক্ষা জীবন শেষ করে কর্ম জীবন এ এসে দেশের জন্য কিছু করতে হবে। আরো নানাবিধ দিক নির্দেশনা দেন নবীন ও সিনিয়র শিক্ষার্থীদের ।

সভাপতি রাসেল রানা সৈকত তার সমাপনী বক্তৃতায় সংঘঠনের কাজ,উ দ্দ্যেশ্যে  ও ভবিষ্যত পরিকল্পনা সমপর্কে আলোকপাত করেন। ওছাড়াও নানবিধ আয়োজনের মধ্য দিয়ে উক্ত সংবর্ধনা অনুষ্ঠান শেষ হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ