Friday, September 30, 2022

যবিপ্রবি বন্ধ ২৬ তারিখ, শিক্ষার্থীদের মিশ্র প্রতিক্রিয়া

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ২৬ এপ্রিল থেকে বন্ধ হবে বলে জানিয়েছেন যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন। অফিসিয়ালি বন্ধের কোন নোটিশ না দিলেও সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তবে এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ২০ তারিখের মধ্যে ছুটি দাবি করে আসছিলেন। আজ উপাচার্যের এ ঘোষণার পর শিক্ষার্থীদের বিরূপ মন্তব্য করতে দেখা গেছে।

লনি সিকদার নামে এক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করেন, যবিপ্রবি কিন্ডারগার্টেন এর কেন্দ্রীয় খেলার মাঠে ঈদের জামাত কখন অনুষ্ঠিত হবে???

মাহফুজ আহমেদ শাওন নামে এক শিক্ষার্থী মন্তব্য করেন, ঈদের বন্ধ দিয়ে সময়টা নষ্ট করার-ই বা কি দরকার ঈদের দিনও ক্লাস পরীক্ষা চলুক।

তারিফুল ইসলাম নামে এক শিক্ষার্থী বলেন, ক্যাম্পাসে সবই তো হয় একদিন ইদেও ক্লাস করি।

শতদল পোদ্দার নামে এক শিক্ষার্থী মন্তব্য করেন, রোজা থেকে ক্লাস করা আসলেই কষ্টদায়ক, কেননা যেখানে আমরা রোজা না থেকেই ক্লাস করতে হিমশিম খেয়ে যাচ্ছি প্রচন্ড গরমে, সেখানে আমার সহপাঠীরা রোজা রেখে নিয়মিত ফুল ক্লাস করতে এক প্রকার যুদ্ধ করে যাচ্ছে..! শিক্ষার্থীদের কথা চিন্তা করে ২০ তারিখ থেকে ছুটি দিলেও কিছুটা কষ্ট লাঘব হতো।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ