Monday, May 23, 2022

ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে শামীম (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার (৬ এপ্রিল) দুপুরে ফতুল্লার ইসদাইর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ওয়াসিম নামে একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শামীম হত্যা মামলাসহ একাধিক মাদক মামলার আসামি। সম্প্রতি ওই এলাকার মাদক ব্যবসা নিয়ে স্থানীয় একটি পত্রিকায় প্রকাশিত সংবাদকে নিয়ে শামীম ও জামালের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায় মাদক ব্যবসায়ী রাজ্জাক ও তার লোকজন। বুধবার দুপুরে রাজ্জাকের  লোকজন শামীম ও জামালকে টেনে প্রতিপক্ষ রাজ্জাকের ভাঙারির দোকানের ভেতরে নিয়ে যায়। এ সময় আহত হলেও দোকান থেকে বাহির হয়ে বেঁচে যান জামাল।

জামাল বলেন, মাদক নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় রাজ্জাক সব দোষ শামীমের ওপর দিয়েছিল। রাজ্জাকের নেতৃত্বে জসিম, জাকির, আলম, মহসিন, আলী ও ওয়াসিমসহ প্রায় ১১ জন মিলে আমাকে ও শামীমকে তার ভাঙারির দোকানে ঢুকিয়ে সার্টার লাগিয়ে দেয়। শামীমের সঙ্গে ওদের ধস্তাধস্তির ফাঁকে আমি দোকান থেকে বের হয়ে আসি। তারপরও আমাকে মাথায় রড দিয়ে আঘাত করেছে। শামীমকে বাঁচাতে চিৎকার দিলেও কেউ এগিয়ে আসেনি। রাজ্জাকের নেতৃত্বে শামীমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শামীমের স্ত্রী সুরমী জানান, দুপুর সাড়ে ১২টায় একজন ফোন করে বলেন- তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙারির দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেছি।

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রাজ্জাকের ছেলে ওয়াসিমকে আটক করেছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ