Monday, May 23, 2022

এপ্রিলের মাঝামাঝিতে বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া-রণবীর

আলিয়া ভাট-রণবীর কাপুরের নিয়ে নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। প্রতি বছরই একবার করে গুঞ্জন ওঠে এবারই বিয়ে করবেন আলিয়া-রণবীর। কিন্তু প্রতিবারই তা আর হয়ে ওঠে না। তবে অবশেষে সব জল্পনা শেষ হতে যাচ্ছে। আগামী এপ্রিলের মাঝামাঝিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন রানিলা।

সব ঠিক থাকলে ১৭ এপ্রিলই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ভাট-রণবীর কাপুর। তবে আলিয়া ভাটের দাদুর শারীরিক অবস্থা দেখে বিয়ে এক-দু’দিন এগিয়েও আনা হতে পারে।

আলিয়া ভাট-রণবীর কাপুরের পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর দাদু এন রাজদান-এর শারীরিক অবস্থা মোটেই ভালো নেই। তাই তার একান্ত ইচ্ছা নাতনির বিয়ে দেখে যাওয়ার। জানা গেছে, আলিয়া ভাটের দাদু নাকি রণবীরকে খুবই ভালোবাসেন। তাই চার হাত এক হতে দেখতে চান।

তবে কোনো ডেস্টিনেশন ওয়েডিং অথবা বিলাসবহুল হোটেলে বিয়ের আসর বসছে না আলিয়া ভাট ও রণবীর কাপুরের। অতিথিদের তালিকাও থাকবে লিমিটেড। আলিয়া-রণবীরের পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়া আর কেউ আমন্ত্রিত থাকবেন না।

এখন পর্যন্ত যা জানা গেছে রণবীর কাপুরের পৈত্রিক বাড়িতেই বসবে রানিলার বিয়ের আসর। তবে সাত দিনব্যাপী অনুষ্ঠান হবে না। খুব বেশি হলে দু’দিনেই বিয়ের সব আচার অনুষ্ঠান শেষ হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ