Wednesday, May 25, 2022

বর্ণাঢ্য আয়োজনে বশেমুরবিপ্রবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত 

মোঃ পারভেজ হাসান, বশেমুরবিপ্রবি প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( বশেমুরবিপ্রবি)  রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ২০২০-২১ বর্ষের শিক্ষার্থীদের নিয়ে  একাডেমিক ভবনের ১১৭ নং রুমে  জাঁকজমকপূর্ণ ভাবে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে  প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন  সামাজিক বিজ্ঞানের ডিন ড.মোঃ হাসিবুর রহমান। এছাড়া অন্যান্যদের মাধ্যে  রাষ্ট্রবিজ্ঞান বিভাগের  সহকারী  অধ্যাপক  ফয়সাল আহমেদ , সহকারী অধ্যাপক  এমদাদুল   হক, সহকারী অধ্যাপক সাদিয়া আফরিনসহ বিভাগের বিভিন্ন বর্ষের সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে নবীনদের উদ্দেশ্যে ড. মোঃ হাসিবুর রহমান বলেন, “তোমরা হলো রাষ্ট্রবিজ্ঞান সহ পুরো ক্যাম্পাসের প্রাণ।সৃষ্টিকর্তা সৃষ্টির সেরা জীব হিসেবে মানুষকে তৈরি করেছেন।তাই জীবনকে উপভোগ  করতে হবে।জীবন নিয়ে হতাশ হওয়া  যাবে না। আলো আছে বলেই অন্ধকার আছে। জীবনে  অনেক  দুঃখ , কষ্ট আসবে।তাই বলে জীবনকে হেয়পন্ন করা যাবে না।নিজেদের ব্যবহার, আচরণ, কথা বার্তায় মার্জিত থাকবে। সিনিয়র এবং শিক্ষকমন্ডলীদের সম্মান রক্ষা করে চলবে।”

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য শিক্ষকবৃন্দরা নবীনদের উদ্দেশ্য স্বাগত বক্তব্য রাখেন এবং অগ্রজ ও অনুজশিক্ষার্থীদের মধ্য থেকেও অনেকে বক্তব্য রাখেন। ওরিয়েন্টেশন বক্তব্যের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী প্রোগ্রাম সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ