Tuesday, May 24, 2022

ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদক কারবারি মাদক কারবারি গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ী ও নরসিংদীর সদর এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজাসহ ছয় মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, মঙ্গলবার (২২ মার্চ) রাত পৌনে ৩টা থেকে বুধবার (২৩ মার্চ) ভোর সোয়া ৫টা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল রাজধানী যাত্রাবাড়ী থানা এলাকার দনিয়া ও গোলাপবাগ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ২০০৮ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলেন— মো. লুৎফুর রহমান (৪০), ইয়াসমিন (৪০) ও উম্মে সালমা (১৯)। এ সময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া বুধবার (২৩ মার্চ) সকাল ১০টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল নরসিংদী সদরের বাগহাটা পালবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

তারা হলেন— আব্দুল হাকিম (২৪), মো. রাব্বি (১৯) ও আইয়ুব আলী (২১)। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল জব্দ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ঢাকা ও নরসিংদীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদক সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ