Monday, May 23, 2022

বন্ধুর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

রাজধানীর মিরপুর শাহ আলীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সামান্তা আলম যুথী (১৯) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দিবাগত রাত ১টা ৩০ মিনিটের দিকে মিরপুরের শাহ আলী মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার (১১ মার্চ) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় সামান্তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে রাত আড়াইটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সামান্তার বন্ধু নিলয় বলেন, সামান্তা ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (ইউআইটিএস) ৪র্থ সে‌মিস্টারের ছাত্রী ছিলেন। রাতে সে ইউনিভার্সিটির পিকনিক শেষে আমাকে ফোন করে বলে তাকে বাসায় পৌঁছে দেওয়ার জন্য।

নিলয়  বলেন, মিরপুরের বাসায় ফেরার পথে শাহ আলী মাদ্রাসার সামনে আসলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। আমি ও সামান্তা ছিটকে পড়ে গুরুতর আহত হই। পরে ঢাকা মেডিকেল থেকে জানায় সামান্তা মারা গেছে।

দারুস সালাম থানার ডিউটি অফিসার মিঠুন দত্ত বলেন, সিসিটিভি ফুটেজ দেখে ঘটনা অনুসন্ধানের চেষ্টা চলছে। প্রাথমিকভাবে পরিবারের কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তারা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিতে আবেদন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, গভীর রাতে মিরপুর থেকে আহত অবস্থায় এক মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পরে চিকিৎসক জানান সে মারা গেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ