Wednesday, May 25, 2022

বনি-কৌশানির জীবনে নতুন সদস্য

টালিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও বনি সেনগুপ্ত। অর্ধযুগ ধরে তারা প্রেম করছেন। গোপনে কিংবা লুকিয়ে নয়, প্রকাশ্যেই জাহির করছেন প্রেম। এমনকি তারা একসঙ্গে বসবাস করেন বলেও শোনা যায়। যদিও এখনো বিয়ের পর্বটা সারেননি এ যুগল।

এবার বনি-কৌশানির জীবনে নতুন এক সদস্য যুক্ত হয়েছে। না, তারা সন্তানের বাবা-মা হননি। একটি কুকুর দত্তক নিয়েছেন। সেই সদস্যের সঙ্গেই আদুরে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন কৌশানি। সঙ্গে জানিয়েছেন এর বিস্তারিত।

কৌশানির মা মারা গেছেন গত বছরের অক্টোবরে। সেই দুঃখ কিছুটা ঘুচিয়ে নেয়ার জন্যই কুকুর দত্তক নিয়েছেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমাদের বেবির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। মা যখন আমাদের ছেড়ে স্বর্গে চলে গেছেন, তখন আমি ও বাবা ওকে দত্তক নেয়ার সিদ্ধান্ত নিই। তিন মাস হলো ও আমাদের খুব সহযোগিতা করছে দুঃখ-কষ্ট মানিয়ে নিতে। দুষ্টুমি আর সীমাহীন ভালোবাসায় ও আমাদের সমস্ত সময় দখল করে নিয়েছে। আরও চমকপ্রদ ব্যাপার হলো, ওর আর আমার মায়ের জন্ম তারিখও এক! নিঃসন্দেহে ও আমাদের জন্য আশীর্বাদ।’

এই পোষ্য প্রাণীকে নিজের জীবন ও সন্তান উল্লেখ করে কৌশানি জানান, তিনি এর নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও চালু করেছেন। ভক্তদের আহ্বান জানিয়েছেন, সবাই যেন তার প্রিয় সন্তানকে শুভেচ্ছা জানায়।

একটি ছবিতে দেখা যায়, বনিকে সঙ্গে নিয়েও পোষ্য কোলে ক্যামেরাবন্দি হয়েছেন কৌশানি। দু’জনের উচ্ছ্বল হাসি বলে দিচ্ছে, নতুন এই সদস্যকে নিয়ে তারা কতখানি খুশি।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ