Wednesday, May 25, 2022

বলিউড অভিনেতার বুকে শ্রীলেখা, রহস্য কী?

ব্যাকগ্রাউন্ডে বাজছে বিখ্যাত গান ‘চিরদিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমারই’। আর দৃশ্যে দেখা যাচ্ছে, এক পুরুষের বুকে মাথা রেখে জড়িয়ে আছেন শ্রীলেখা মিত্র। খেলা করলে বোঝা যায়, শ্রীলেখা যাকে জড়িয়ে ধরেছেন, তিনি বলিউড অভিনেতা অজিঙ্কা ডিও। কিন্তু তাদের এই ঘনিষ্ঠতার রহস্য কী?

জানা গেল, বলিউডের একটি ওয়েব সিরিজে কাজ করছেন শ্রীলেখা। সেখানেই তার সহশিল্পী অজিঙ্কা। শুটিংয়ের ফাঁকেই ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়েছেন তারা। সেটা নিজেরই ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী।

শ্রীলেখা অবশ্য রিল ভিডিওর ঘোর বিরোধী। তাহলে তিনি কেন এই কাজ করলেন? জবাবে অভিনেত্রী বলেন, ‘আমি এখনও ঘোর বিরোধী। বিরোধিতা করি সারাক্ষণ রিলে ডুবে থাকা বা ভিডিও বানানো নিয়ে। কিন্তু অবসরে সময় কাটানোর জন্য তো এক-আধটা রিল বানানোই যায়! আমি সেটাই করছি।’

সিরিজটির কিছু অংশের শুটিং হয়েছে কলকাতায়। সেটা শেষ। কিছুদিন পর দার্জিলিংয়ে হবে দ্বিতীয় ধাপের চিত্রায়ন। সবশেষে শুটিংয়ের ইতি ঘটবে মুম্বাইতে। তাই শিগগিরই কলকাতা ছেড়ে দার্জিলিং ও মুম্বাইতে যেতে হবে শ্রীলেখাকে।

উল্লেখ্য, এর আগেও বলিউডে কাজ করেছিলেন শ্রীলেখা। সিনেমার নাম ‘অর্ধাঙ্গিনী’। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল রিমা মুখার্জি পরিচালিত সিনেমাটি।

এদিকে কিছুদিন আগেই ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে ঘুরে এসেছেন শ্রীলেখা। সেখানে তার অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ প্রদর্শিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘অভিযাত্রিক’ নামের একটি সিনেমা।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ