Wednesday, May 25, 2022

ঢাবির লেদার টেকনোলজি ইনস্টিটিউট ছাত্রলীগের নতুন কমিটি

আগামী এক বছরের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইনিস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি শাখা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এতে সভাপতি মনোনীত হয়েছেন ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী মুঈন মুহতাদীউল হক রাহাত এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী রেদওয়ানুল হক রাসেল।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এর আগে এদিন বিকেলে এই শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি মাহফুজুর রহমান ফাহাদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আবদুস সবুর।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন ইনিস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সাবেক সহ-সভাপতি সুমন কুন্ডু, মাহমুদুল হাসান মারুফ, সাবেক সদস্য আলমগীর হোসেন।

এর আগে মুঈন মুহতাদীউল হক রাহাত শাখাটির ১নং সাংগঠনিক সম্পাদক এবং রেদওয়ানুল হক রাসেল শিক্ষা ও পাঠচক্র সম্পাদকের দায়িত্ব পালন করেন।

দীর্ঘ প্রায় পাঁচ বছর পর নতুন কমিটি পেল লেদার টেকনোলজি ইনস্টিটিউট ছাত্রলীগ। এর আগে ২০১৭ সালের ১৩ মার্চ সর্বশেষ কমিটি ঘোষণা করা হয়েছিল।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ