Friday, September 30, 2022

এখনও আসন শূন্য ১৯০টি ; পুনঃ সাক্ষাৎকারের আহ্বান জবি প্রশাসনের

মো. আব্দুর রহিম,জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে A,B এবং C ইউনিটে ৯ম মেধা তালিকা থেকে ভর্তির পর বিভিন্ন বিভাগে বিদ্যমান শূন্য আসনে পূরণের লক্ষ্যে পুনরায় একটি সাক্ষাৎকার আহ্বান করেছে।

আজ মঙ্গলবার দুপুরে, বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামানের স্বাক্ষরিত ভর্তির সাক্ষাৎকারের জন্য এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শূন্য আসন পূরণের লক্ষ্যে পুনরায় একটি সাক্ষাৎকার আহ্বান করা হলো। সাক্ষাৎকারে উপস্থিত শিক্ষার্থীদের মেধাক্রম অনুসারে আসন শূন্য থাকা সাপেক্ষে বিষয় বরাদ্দ দেওয়া হবে।সাক্ষাৎকারের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে সকাল ৯টা থেকে বিকাল ২ টা পর্যন্তঅংশগ্রহণ করতে পারবে ইউনিট ‘এ’ ভুক্ত শিক্ষার্থীরা এবং ‘বি’ ইউনিটের শিক্ষার্থীদেরকে একই দিনে( ৩/৩/২০২২ তারিখ) আইন বিভাগে সাক্ষাৎকার দেওয়ার জন্য ডাকা হয়েছে।

সাক্ষাৎকারে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিষয় বরাদ্দ তালিকা ৩/০৩/২০২২ তারিখ বিকেল পাঁচটায় প্রকাশ করা হবে। এরপরে ৩/০৩/২০২২ বিকাল ৫ টা থেকে হতে ৬/০৩/২০২২ তারিখ ১১:৫৯ মিনিট পর্যন্ত ভর্তি ফিস জমা দিতে পারবে শিক্ষার্থীরা।

ইউনিট A বিজ্ঞান বিভাগ থেকে ৭৬৫২ থেকে ১২০০০ মেধাক্রমের শিক্ষার্থীরা,
ইউনিট B কলা অনুষদ থেকে ২৫১৭ থেকে ৩৫০০ মেধাক্রমের শিক্ষার্থীরা সাক্ষাৎকারের জন্য মনোনীত হয়েছেন।

উল্লেখ্য ইউনিট A তথা বিজ্ঞান বিভাগে মোট শূন্য আসন ১৯০টি। যার মধ্যে ইউনিট-এ বিজ্ঞান অনুষদে ১৭১ টি ও ইউনিট-বি কলা বিভাগে ১৯ টি।

এছাড়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৮/০৩/২০২২ তারিখ সকাল ১১ টায় ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক সম্মান ও বিবিএ ১ম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে। এই লক্ষ্যে শিক্ষার্থীদের যথাসময়ে নিজ নিজ বিভাগে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ