Friday, September 30, 2022

যবিপ্রবির সফলতার পতাকা তোমারই বহন করবেঃ ভিসি

রুহুল আমিন, যবিপ্রবি প্রতিনিধি:- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের ২০২০-২০২১ বর্ষের শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠিত হয়েছে।
যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের ভার্চুয়াল ক্লাস রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও গবেষক ড. জাভেদ হোসেন খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যবিপ্রবির সদ্য একুশে পদক প্রাপ্ত ভিসি অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড.আনোয়ার হোসেন বলেন,বর্তমান বিশ্ব হলো চতুর্থ শিল্প বিপ্লবের যুগ। এ যুগের তরঙ্গকে ধরতে হলে তোমাকে দৌড়াতে হবে।

এসময় তিনি আরো বলেন,তোমরা তোমাদের স্বপ্নের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পেরেছো। তোমদের কাছে আমি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সফলতার পতাকা তুলে দিলাম তোমরা তোমাদের পতাকার সন্মান ধরে রাখতে কাজ করবে।

সভাপতির বক্তব্যে ড. জাভেদ হোসেন বলেন, তোমরা এ বিশ্ববিদ্যালয়ের সবার ছোট তোমরা সকলকে সন্মান করবে। বিভাগের সন্মান ক্ষুন্ন হয় এমন কাজ করবে না।, এসময় নতুন ব্যাচের মঙ্গল কামনা করে তিনি তার বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন যবিপ্রবির প্রকৌশল অনুষদের ডীন ড. সৈয়দ মুহাম্মাদ গালীব। যবিপ্রবির রিজেন্ট বোর্ডের সদস্য ও কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড.বিপ্লব কুমার এবং কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী বিন্দু।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

সর্বশেষ